মহাকাশে পর্নোগ্রাফির শুটিং!
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মহাকাশে পর্নোগ্রাফির শুটিং!

পরিবর্তন ডেস্ক ৩:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ০১, ২০২১

মহাকাশে পর্নোগ্রাফির শুটিং!
চিরাচরিত সেট থেকে শুরু করে চিত্রনাট্য, সবেতেই ছক ভাঙার পথে পর্নস্টার লেক্সি লুনা। এবার মহাকাশে হতে চলেছে তার আগামী পর্নোগ্রাফির শুটিং। লেক্সি লুনা বিশ্বের প্রথম পর্নস্টার যিনি শীঘ্রই পাড়ি দিতে চলেছেন মহাকাশে। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, ইতিমধ্যেই ইলন মাস্কের স্পেস এক্স মহাকাশযানে লেক্সির জন্য একটি জায়গা বুক করছেন তারা। সেই ট্রিপেই পর্ন ফিল্মের একটি দৃশ্য শুট করবেন লেক্সি লুনা।

পর্নস্টার হওয়ার আগে পেশায় একজন শিক্ষিকা ছিলেন লেক্সি লুনা। মহাকাশবিজ্ঞান পড়াতেন তিনি। সেই কারণেই এই ছবির জন্য বেছে নেওয়া হয়েছে তাকে। এছাড়াও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে আবেদনে, লাস্যে, যৌনতায় ও দুঃসাহসিকতায় লেক্সির জুড়ি মেলা ভার তাই মহাকাশে এই শুটিংয়ের জন্য লেক্সিই তাদের সেরা পছন্দ। দর্শক টানতেই এই অভিনবত্ব আনার চেষ্টা তাদের। 

এক জন পর্নস্টারের পাশাপাশি ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও তিনি। মহাকাশে যাওয়ার অনেক দিনেরই শখ ছিল লেক্সির। এই মহাকাশ যাত্রায় একদিকে যেমন লেক্সির স্বপ্ন পূরণ হবে অন্যদিকে ছবির শুটও হবে। যা পর্ন দুনিয়ায় একটা নতুন মাত্রা যোগ করবে বলে দাবি সংস্থার। একটি সাক্ষাৎকারে ঐ সংস্থার প্রধান জানান যে, এখন সহজেই সাধারণ মানুষ মহাকাশে পাড়ি দিতে পারে। সেখান থেকেই আমাদের এই ভাবনা। লেক্সি লুনাকে মহাকাশে পাঠিয়ে ও সেখানে একটি পর্নোগ্রাফি শুট করে ইতিহাসে নাম লেখাতে চাই আমরা।
  
ইসি 
 

আরও পড়ুন

আরও
               
         
close