শাকিবের নায়িকা হতে ওজন বাড়ালেন পূজা চেরি!
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

শাকিবের নায়িকা হতে ওজন বাড়ালেন পূজা চেরি!

পরিবর্তন ডেস্ক ১০:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

শাকিবের নায়িকা হতে ওজন বাড়ালেন পূজা চেরি!
প্রথমবারের মতো ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন বর্তমান প্রজন্মের নায়িকা পূজা চেরি। বেশ কিছু দিন ধরেই ‘গলুই’তে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে পূজাও জানালেন, খবরটি সত্যি।
সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা পূজা চেরি।

ইতিমধ্যে সিনেমাটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন পূজা। এ নিয়ে পূজা বলেন, ‘আমাকে যখন পরিচালক অলিক ভাইয়া দেখেন, তখন বললেন শাকিবের নায়িকা হতে হলে ওজন বাড়াতে হবে। তখন অবশ্য অনেকটা শুকিয়ে গিয়েছিলাম। যার কারণে আমাকে এটাই বলেছিলেন ভাইয়া। আমি তখন ৫০ কেজি ছিলাম। ওজন বাড়ানো শুরু করি, এখন আমার ৫৫ কেজি। এখন মনে হচ্ছে আমি ঠিক আছি। তার মানে এই না যে ওজন কমাবো না। এই ছবির শুটিং শেষ হলেই আবার ৫০ কেজিতে চলে আসব।’

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে ‘গলুই’ সিনেমা। এতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। তার বিপরীতে রয়েছেন পূজা চেরি। কিন্তু শুটিং শুরুর প্রথম দিন তারা অংশ গ্রহণ করেননি। পূজা আগামীকাল এবং শাকিব খান ২৮ তারিখে অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

পরিচালক জানান, নৌকার সঙ্গে জীবন, জীবনের সঙ্গে সম্পর্ক, পরিবার, রাষ্ট্র ও সমাজ ব্যবস্থা মিলিয়ে একটা জীবন ধারা। এরমধ্যে রয়েছে প্রেম, টানাপোড়েন, বন্ধন। পুরো সিনেমায় থাকবে এটাই। সেজন্যই ছবির নাম ‘গলুই’। শুটিং শুরু হলেও শাকিব-পূজা প্রথম কয়েক দিন থাকছেন না। থাকবেন ২৮ তারিখ থেকে।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে পূজা চেরি সিনেমায় নাম লেখান। এরপর ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। জনপ্রিয়তা পান একই বছরের ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয় করে।

ইসি 

 

আরও পড়ুন

আরও