কারাবাসের পর প্রথম সংবাদ সম্মেলনে যা বললেন পরীমনি
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

কারাবাসের পর প্রথম সংবাদ সম্মেলনে যা বললেন পরীমনি

পরিবর্তন প্রতিবেদক ৮:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

কারাবাসের পর প্রথম সংবাদ সম্মেলনে যা বললেন পরীমনি
দীর্ঘ ২৭দিন কারাবাসের পর বিএফডিসিতে প্রথম সংবাদ সম্মেলনে উপস্থিত হলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি।
আজ শুক্রবার এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলার স্বাধীনতার অগ্নিশিখা বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষ ‘প্রীতিলতা’ টিম সংবাদ সম্মেলনের আয়োজন করে।

ব্রিটিশবিরোধী আন্দোলনে প্রথম নারী বিপ্লবী শহীদ প্রীতিলতা ওয়েদ্দেদারকে নিয়ে নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করছেন চলচ্চিত্র ‘প্রীতিলতা’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী শম্পা রেজাসহ ‘প্রীতিলতা’ টিম।

সংবাদ সম্মেলনে পরীমনি বলেন, ‘প্রীতিলতাকে নিয়ে কি আমার বলার কথা? আমার তো দেখানোর কথা। প্রীতিলতাকে কতটুকু ধারণ করতে পারলাম, কীভাবে পারলাম সেই জবাব আমি পর্দায় দিতে চাই। প্রীতিলতা যেমন তার মায়ের কাছে আশীর্বাদ চেয়েছে, আমিও সবার কাছে আশীর্বাদ চাই। যাতে প্রীতিলতাকে সঠিকভাবে আমার মধ্যে ধারণ করতে পারি।’

তিনি আরও বলেন, ‘প্রীতিলতা আমার কাছে এমন একটা অনুভূতি, যেটা আমি হুট করেই প্রকাশ করতে পারবো না। দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। প্রীতিলতাকে ব্যাখ্যা করার জন্যই আমাদের এই জার্নিটা। আমরা একটা সিনেমা বানাচ্ছি, সেখানে আমি প্রীতিলতার চরিত্রে নিজেকে তুলে ধরছি। সবাইকে অনুরোধ করবো, আমাদের এই জার্নিটার সাথে থাকুন। অবশ্যই আমরা সুন্দর কিছু দেখাতে চাই।’

‘প্রীতিলতা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। রাশিদ পলাশের পরিচালনায় গত বছরের শেষের দিকে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হলেও এখনো বেশ কিছু দৃশ্যধারণ বাকি রয়েছে। খুব শিগগিরই শুটিংয়ে অংশ নিবেন পরীমনি।
পরীমনি ছাড়াও আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

‘প্রীতিলতা’ সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গোলাম রাব্বানী। এর পাণ্ডুলিপি উপদেষ্টা হিসেবে কাজ করেছেন বিশিষ্ট কথাসাহিত্যিক সেলিনা হোসেন। কস্টিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিবি রাসেল।

এসবি
 

আরও পড়ুন

আরও