‘প্রাক্তন প্রেমিকা’র কাছে সৃজিত বাবার মতো
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

‘প্রাক্তন প্রেমিকা’র কাছে সৃজিত বাবার মতো

পরিবর্তন ডেস্ক ১:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

‘প্রাক্তন প্রেমিকা’র কাছে সৃজিত বাবার মতো
বাংলাদেশের আলোচিত মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে অসম সংসারে জড়িয়ে বিনোদন জগতে সমালোচিত হয়েছেন টলিউডের গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। এর আগেও রয়েছে তার জীবনে নানা প্রেমকাহিনী। জড়িয়ে আছে প্রসিদ্ধ কয়েকজন মডেলের নাম। তাদের একজন অভিনেত্রী ইন্দ্রানী দত্তের কন্যা রাজনন্দিনী পাল।

টিনএজ অবস্থায় সৃজিতের এক সিনেমায় অভিনয় শুরু করেন রাজনন্দিনী। সেই সুবাদে টলিপাড়ার বিভিন্ন পার্টিতে প্রায়ই একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এক সময় গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন সৃজিত-নন্দিনী।

এ নিয়ে সমালোচনাও কম হয়নি। যদিও বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলতে দেখা গেছে রাজনন্দিনীকে। সিনেমাজগতে তাকে প্রশিক্ষিত করে তোলার গল্প তুলে ধরেন মিডিয়ায়।

তিনি বলেন, সৃজিত আমাকে সিনেমা সম্পর্কে শিক্ষিত করেছে। ও আমার বন্ধু, মেন্টর, গাইড। ওর সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। নিজের সিনেমার বাইরেও কীভাবে ক্যা রিয়ারে আরো উন্নতি করতে পারব, তা নিয়েও টিপস দেয় সৃজিত। আমাদের ইকুয়েশন কী তা আমরা দু’জনেই ভালো জানি। লোকে কী বলছে সে নিয়ে ভাবছি না। আমি তার প্রতি খুবই শ্রদ্ধাশীল।

এরপর কেটে যায় দীর্ঘ সময়। সেই পুরোনো ইস্যুশকেই আবার নতুন করে সামনে নিয়ে এসেছে ভারতীয় গণমাধ্যম। সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে মিথিলার সঙ্গে সৃজিতের বিয়ের আলোচনা তোলা হয়।

এ বিষয়ে রাজনন্দিনী সদুত্তর, জানি, কোন কথা নতুন করে বলতে চাইছেন। সৃজিত মুখার্জি আর আমাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত সেটা কিন্তু সংবাদমাধ্যমেরই তৈরি। আমাকে জড়িয়ে দেয়া হয়েছিল, এটাই আমার বলার। বয়সে সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি কিছু বলার নেই।

ইসি 
 

আরও পড়ুন

আরও