রড ও অ্যাসিড নিয়ে নায়িকাকে আক্রমণ
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

রড ও অ্যাসিড নিয়ে নায়িকাকে আক্রমণ

পরিবর্তন ডেস্ক ৩:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

রড ও অ্যাসিড নিয়ে নায়িকাকে আক্রমণ
ওষুধ কিনে ফেরার পথে মুম্বাইয়ের রাস্তায় হামলার মুখে পড়লেন কলকাতার নায়িকা পায়েল ঘোষ। হঠাৎ কয়েকজন দুষ্কৃতিকারী এই নায়িকার ওপর চড়াও হয়। নিজের গাড়িতে ওঠার সময় তারা আক্রমণ করে বলে অভিযোগ পায়েলের। তিনি জানিয়েছেন, তাদের হাতে কাঁচের বোতল ছিল। বেশ কিছুক্ষণ ধ্বস্তাধস্তির পর দুষ্কৃতিকারীদের হাত থেকে তিনি পালাতে সক্ষম হন।

ধ্বস্তাধস্তির ফলে বাম হাতে সামান্য আঘাতও পেয়েছেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে হাতে ক্রেপ ব্যান্ডেজ পরা ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর অনুমান- কাচের বোতলে দুষ্কৃতিকারীদের হাতে অ্যাসিড ছিল। ইনস্টাগ্রামে পায়েলের ফ্যান পেজ একটি ভিডিও পোস্ট করেছে। সেখানেই ঘটনা বিস্তারিতভাবে জানাতে দেখা গেছে অভিনেত্রীকে।

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে পায়েল বলেন, আমি ওষুধ কিনতে গেছিলাম, ড্রাইভারের সিটে বসতে যাব, সেই সময় মুখ ঢাকা কয়েকজন এসে আমাকে টানাটানি শুরু করে। তাদের হাতে কাচের বোতলও ছিল, কোনোরকমে পালিয়ে বাঁচি। হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাদের চিনতে পারিনি।

তিনি আরো বলেন, ‘ওরা আমাকে রড দিয়ে মারার চেষ্টা করছিল। আমি পালাতে চেষ্টা করি এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাম হাতে এসে পড়ে। আমি চোট পাই। এই ধরনের ঘটনা আমার সঙ্গে কখনো ঘটেনি। জীবনে প্রথম মুম্বাইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হলো।' 

ঘটনার জেরে এখনো ভয়ে ভয়ে রয়েছেন নায়িকা। এ ঘটনায় তিনি মুম্বাই থানায় অভিযোগ দায়ের করেছেন বলেও জানিয়েছেন।

ইসি 
 

আরও পড়ুন

আরও