একসাথে ‘ধাপ্পা’ দিবেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা!
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

একসাথে ‘ধাপ্পা’ দিবেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা!

পরিবর্তন ডেস্ক ১:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

একসাথে ‘ধাপ্পা’ দিবেন শ্রাবন্তী-প্রিয়াঙ্কা!
এই প্রথম শ্রাবন্তী চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে কাজ করবেন। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। তার নতুন ছবির নাম ‘ধাপ্পা’। ছবিতে কোনো নায়ক নেই।

টলিউডে শুধু নায়িকাদের নিয়ে তৈরি ছবির সংখ্যা কমই। পরিচালকের কথায়, ‘গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।’

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালোবাসে। আর প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে। শ্রাবন্তীর কথায়, ‘টানটান গল্প। ছবির শেষ অবধি উত্তেজনা ধরে রাখা হয়েছে। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব, শুনেই খুব ভালো লেগেছে।’ চরিত্রের জন্য টোনড বডি পেতে কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। জানালেন, খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন অনেকটাই। আর প্রচুর পরিমাণে লিকুইড খাচ্ছেন। প্রিয়াঙ্কা এই নতুন ছবি প্রসঙ্গে বললেন, ‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনো অভিনেত্রীই চাইবেন।’ দুই অভিনেত্রীই চান, টলিউডে এই ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু, দক্ষিণ ২৪ পরগনার শাসনে।

ওএস/ইসি
 

আরও পড়ুন

আরও