গান্ধী পরিবারকে কুরুচিকর মন্তব্য, মডেলের বিরুদ্ধে মামলা
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

গান্ধী পরিবারকে কুরুচিকর মন্তব্য, মডেলের বিরুদ্ধে মামলা

পরিবর্তন ডেস্ক ১:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০২, ২০২১

গান্ধী পরিবারকে কুরুচিকর মন্তব্য, মডেলের বিরুদ্ধে মামলা
নানান বিতর্কে জড়িয়ে লাইমলাইটে থাকতে ভালোবাসেন পায়েল রোহাতগি। বিশেষত রাজনৈতিক বিষয় নিয়ে মন্তব্য করতে প্রায়ই দেখা যায় তাকে। এমনিতে বিজেপি ঘেঁষা বলে পরিচিত হলেও সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যারয়ের প্রশংসা করতেও শোনা গিয়েছিল পায়েলকে। আর এবারে ফের গান্ধী পরিবারের বিষয়ে বিতর্কিত মন্তব্যা করে সমস্যায় পড়লেন তিনি।
সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে পায়েল দাবি করেন কংগ্রেস তিন তালাকের বিরুদ্ধে। কারণ মোতিলাল নেহরুর নিজেরই পাঁচজন স্ত্রী ছিলেন। এই মোতিলাল নেহরুই জওহরলাল নেহরুর সৎবাবা। নিজের দাবির সপক্ষে প্রমাণ দিতে লেখক এডিনা রামকৃষ্ণের লেখা বায়োগ্রাফির প্রসঙ্গ টেনে আনেন পায়েল।

তার এই বক্তব্যের বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। জানা গেছে, মহারাষ্ট্রের পুণের একটি থানায় পুণে সিটি কংগ্রেস কমিটির পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে পায়েলের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ১৫৩ এর এ, ৫০০, ৫০৫ এর ২ এবং ৩৪ ধারায় মামলা হয়েছে তার বিরুদ্ধে। এর আগে ২০১৯ সালে প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু সম্পর্কে বিস্ফোরক মন্তব্যের জন্য রাজস্থানের বুন্দির পুলিশ গ্রেফতার করেছিল তাকে।

গত জুন মাসে নিজের সোসাইটির চেয়ারপারসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে একটি পোস্ট করেছিলেন পায়েল। অবশ্য পরে সেই পোস্ট মুছে দেন তিনি। শুধু তাই নয়, পায়েলের বিরুদ্ধে নিজের সোসাইটির বাসিন্দাদের সঙ্গে দুর্বব্যবহার ও চেয়ারপারসনকে খুনের হুমকি দেওয়ারও অভিযোগ রয়েছে। এরপরেই গুজরাটের আহমেদাবাদের স্যাটেলাইট পুলিশ গ্রেফতার করে পায়েলকে।

জানা গেছে, সদস্য না হওয়া সত্ত্বেও সোসাইটির মিটিংয়ে অংশ নেন পায়েল। তাকে কথা বলতে বারণ করা হলেও তিনি সদস্যদের কটূক্তি করতে শুরু করেন। এমনকি সোসাইটিতে যে শিশুরা খেলছিল তাদের ধরে মারারও অভিযোগ রয়েছে পায়েলের বিরুদ্ধে। শুধু তাই নয়, সোসাইটির হোয়াটসঅ্যাপ গ্রুপে ওই সোসাইটিরই চেয়ারপারসনকে কুরুচিকর কথা ও অপমান করেন পায়েল। এরপরেই পুলিশে অভিযোগ দায়ের করা হয় তার বিরুদ্ধে।

ইসি 
 

আরও পড়ুন

আরও
               
         
close