বিগ বসের ঘরে প্রেমের সূত্রপাত!
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

বিগ বসের ঘরে প্রেমের সূত্রপাত!

পরিবর্তন ডেস্ক ৩:০৯ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

বিগ বসের ঘরে প্রেমের সূত্রপাত!
জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসের ঘরে রোজই বদলাচ্ছে সমীকরণ তা বন্ধুত্বের হোক, শত্রুতার হোক কিংবা প্রেমের। রাকেশ-শমিতার বন্ধুতা নিয়ে যখন সরগরম নেটদুনিয়া তখনই বিগ বসের ঘরে আরেক প্রেমের শুরু বলে মনে করছেন ঘরের সদস্যরাই।

জানা গেছে, প্রতীক সেহজপাল ও বিটাউনের জনপ্রিয় সিংগিং স্টার নেহা ভাসিনের ঝগড়ায় অতিষ্ঠ বিগ বসের ঘরের সদস্যরা। কিন্তু এবার তাদের ঝগড়াতেই প্রেমের আভাস পাচ্ছেন রাকেশ বাপাট। সাম্প্রতিক এপিসোডে সে কথাই তিনি শেয়ার করছেন শমিতার সাথে। 

নেহা ভাসিনের সাথে প্রথম থেকেই ভালো সম্পর্ক দেখা গিয়েছে মিলিন্দ গাবার ও প্রতীকের সাথে ছিলেন অক্ষরা সিং। কিন্তু হঠাৎ দুজনেই নিজেদের সঙ্গীদের থেকে বিচ্ছিন্ন হয়ে যান। এরপর আসে নতুন টাস্ক, গেম অফ হার্টস। 

যেখানে মহিলা প্রতিযোগীরা একটি কার্ডবোর্ডে তৈরি হৃদয় তুলে দেবে তার হাতে যার সাথে তারা সম্পর্ক গড়ে তুলতে চান। সেখানেই নেহা তার হৃদয় তুলে দেন প্রতীকের হাতে। সেখান থেকেই শুরু গুঞ্জন। যদিও প্রতীক ও নেহার মধ্যে সবসময় ঝগড়াই হয় কিন্তু রাকেশ লক্ষ্য করে দেখেছেন যে একে অপরের সাথে কথা না বলেও থাকতে পারেন না তারা। 

এমনটাই শমিতার সাথে শেয়ার করতে দেখা যাবে রাকেশকে। তবে,রাকেশের এই কথায় সায় দেননি শমিতা। তিনি রাকেশকে জানিয়েছেন, নেহা নিজের বিয়ে, স্বামী ও সংসার নিয়ে খুবই আনন্দে রয়েছেন। 

তথ্য; ZN

ওএস/এসকে
 

আরও পড়ুন

আরও
               
         
close