হাবিপ্রবির ২য় অপেক্ষমানদের ভর্তি ২০ জানুয়ারি
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

হাবিপ্রবির ২য় অপেক্ষমানদের ভর্তি ২০ জানুয়ারি

হাবিপ্রবি প্রতিনিধি ৪:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

হাবিপ্রবির ২য় অপেক্ষমানদের ভর্তি ২০ জানুয়ারি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি)  ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের  ভর্তি পরীক্ষার ১ম অপেক্ষমান নির্বাচিত প্রার্থীদের ভর্তির পর প্রায় ৩২৩টি শূন্য আসনের তালিকা প্রকাশ করেছে। আগামী ২০ জানুয়ারি সব ইউনিটের ভর্তি গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার রাত ১১টা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে রেজিস্ট্রার প্রফেসর ডা. ফজলুল হক স্বাক্ষরিত তালিকা প্রকাশ করা হয়েছে।

ইউনিট অনুয়ায়ী অপেক্ষমান তালিকা হলো, ‘এ’ ইউনিটে  ৭০টি আসন , ‘বি’ ইউনিটে  ২১১টি আসন, ‘সি’ ইউনিটে  ১১টি আসন ও ‘ডি’ ইউনিটে ৩১টি আসনসহ মোট ৩২৩টি আসন শূন্য আছে।

আগামী ২০ জানুয়ারি ২য় অপেক্ষমান তালিকা নির্বাচিত প্রার্থীদের সশরীরে বিশ্ববিদ্যালয়ে এসে অডিটোরিয়াম ১  সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে রিপোটিং করতে হবে এবং ঐদিনে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভর্তি অনুষ্ঠিত হবে। একই দিনেই সকল ইউনিটের ভর্তি অনুষ্ঠিত হবে।

ভর্তির সময় প্রার্থীদের এসএসসি ও এইচএসসির মূল সার্টিফিকেট ও মূল মার্কশিট। ৭ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ও ৫ কপি স্ট্যাম্প সাইজের ছবি, ভর্তি পরীক্ষার এডমিট কার্ড। সর্বশেষ যে প্রতিষ্ঠানে অধ্যায়ন করেছিল, সে প্রতিষ্ঠানের প্রধান কর্তৃক প্রশংসাপত্র সঙ্গে  আনতে হবে। এইচএসসির সার্টিফিকেট না থাকলে প্রশংসাপত্র দিয়ে ভর্তি হতে পারবে।

আগামী ২৭ জানুয়ারি ওরিয়েন্টেশন ও ২৮ জানুয়ারি থেকে ক্লাস শুরু হবে। ভর্তি সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd) ভিজিট করুন।

এইচআর

 

: আরও পড়ুন

আরও