মেষের শিক্ষার্থীদের সাফল্য, কর্মস্থলে সমস্যা কর্কটের
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

মেষের শিক্ষার্থীদের সাফল্য, কর্মস্থলে সমস্যা কর্কটের

পরিবর্তন ডেস্ক ১২:০৮ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২১

মেষের শিক্ষার্থীদের সাফল্য, কর্মস্থলে সমস্যা কর্কটের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বাড়িতে কোনো শুভ কাজ নিয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় ভালো খবর আসার সম্ভাবনা রয়েছে। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীর অসুস্থ হতে পারেন। শিক্ষার্থীদের লেখাপড়া নিয়ে চাপ থাকলেও সাফল্য অর্জন হতে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায় যেকোনো বিপদ থেকে মুক্তি মিলতে পারে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়ার সম্ভাবনা আছে। বন্ধুর ব্যবহারে কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম বাড়ার সম্ভাবনা। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য যেকোনো কারণে সময় নষ্ট হবার সম্ভাবনা।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)  ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ না করলে সমস্যা বাড়ার সম্ভাবনা। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের জন্য হতে পারে সময়টা শুভ। বুদ্ধির ভুলে কোনো কাজ হাতছাড়া হবার আশঙ্কা। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার হতে পারেন। প্রিয়জনের সাথে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি হবার সম্ভাবনা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) অংশীদারি ব্যবসায় লাভ হবার আশঙ্কা। কর্মস্থলে নিজের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসা খুব একটা মনের মতো নাও হতে পারে। কর্মস্থলে কারোর সাথে বিবাদ বাড়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাথে ভ্রমণ শুভ হতে পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) শত্রুর সাথে আপস না করাই ভালো। অলসতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। বিবাহিত জীবনে ছোট কারণে বিবাদের আশঙ্কা। অর্থ ভাগ্য ভালো হবার সম্ভাবনা। পরিবারের কারোর শারীরিক সমস্যার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে। বেকারদের চেষ্টার কারণে ভালো কাজের সুযোগ আসার সম্ভাবনা।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  ভাইবোনের সাথে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে। শারীরিক সমস্যায় কাজের ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। যেকোনো কারণে বাড়িতে থাকা অশান্তি আরো বাড়ার আশঙ্কা। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) সমাজের কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। পরিবারের সাথে ভ্রমণে হবার সম্ভাবনা। মানসিক অশান্তি বাড়তে পারে। বন্ধুর সাথে বিবাদের হতে পারে। কোনো কারণে লক্ষ্য থেকে দূরে চলে যাবার সম্ভাবনা। সঙ্গীত নিয়ে কাজ করা ব্যক্তিদের আসতে পারে ভালো সময়।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) আইনজীবীদের জন্য ভালো সময় আসতে পারে। প্রিয়জনের সাথে ভালো সময় কাটার সম্ভাবনা। বিপদে পড়তে পারেন বন্ধুর জন্য । ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। শারীরিক সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)  একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে।  প্রিয়জনের কারণে কষ্ট পেতে পারেন। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত ঘটার সম্ভাবনা। লেখাপড়ায় সন্তানের আগ্রহ নাও থাকতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়ার আশঙ্কা।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  কোনো শারীরিক সমস্যা উপেক্ষা না করাই ভালো। যেকোনো কারণে খরচ বাড়তে পারে। পরিবারের কারোর সাথে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খারাপ লোকের জন্য ক্ষতির সম্ভাবনা। কর্মস্থলে নিজের প্রতিভার কারণে সুনাম বাড়তে পারে। প্রেমে চাপ বাড়ার আশঙ্কা।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)  বন্ধুর সাথে তর্ক থেকে বিবাদের আশঙ্কা। প্রিয়জনের সাথে ঝগড়ার সুযোগ নিতে পারে তৃতীয় কেউ। চাকরির বিষয়ে বন্ধুর সাথে  আলোচনার সম্ভাবনা। বেকারদের একাধিক পথে আয় সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের বুদ্ধির জন্য কর্মস্থলের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ যেকোনো বিপদ ডেকে আনতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবার সম্ভাবনা। কাজের চাপে পরিবারে সময় না দেওয়ার জন্য বিবাদের আশঙ্কা।

এসকে
 

আরও পড়ুন

আরও