‘হয়তো’ বাবা হচ্ছেন নোবেল
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

‘হয়তো’ বাবা হচ্ছেন নোবেল

পরিবর্তন ডেস্ক ৯:৪৮ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২১

‘হয়তো’ বাবা হচ্ছেন নোবেল
স্বভাবের কারণে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না গায়ক মইনুল আহসান নোবেলের। এবার বাবা হওয়ার সম্ভাবনার কথা জানিয়ে বিদ্রুপের শিকার হলেন তিনি। ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।‘ সোমবার রাতে ফেসবুকে একথা লেখেন নোবেল। তাতেই বিদ্রুপের পালা শুরু হয়ে যায়। নোবলের পোস্টের ‘হয়তো’ শব্দ নিয়ে আপত্তি নেটিজেনদের।

‘হয়তো বা? আপনি শিওর না?’ এমন প্রশ্ন তোলা হয়েছে। এক নেটিজেন আবার কটাক্ষ করে লিখেছেন, ‘ভাই যা করেছো তো করেছোই এখন বাচ্চাটার দিকে তাকাইয়া ভালো হয়ে যাও। যেন বাচ্চা তোমারে নিয়া প্রাউড করতে পারে।‘ এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে নোবেলেন কমেন্ট বক্স।

কলকাতার একটি রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকে উঠে আসা গায়ক মইনুল হাসান নোবেল দুই বাংলার মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। বিচারক থেকে দর্শক, সকলেরই সমর্থনের সঙ্গে ভালোবাসাও কুড়িয়েছেন একসময়ে। কিন্তু তারপরই নানা বিতর্কে জড়িয়েছেন নোবেল। কখনো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিতর্কিত মন্তব্য, কখনো আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বাংলাদেশের সংগীতশিল্পী। ত্রিপুরায় এফআইআরও দায়ের হয়েছিল নোবেলের বিরুদ্ধে। এমনকী ভারতে এলেই তাকে গ্রেপ্তার করা হবে শোনা গিয়েছিল। 

কিছুদিন আগে আবার দুর্ঘটনার শিকার হয়েছিলেন নোবেল। রক্তাক্ত মুখের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে আহত হন তিনি। নোবেলের মাথার মাঝখানে ১২টি সেলাই পড়েছিল। আর বা চোখের উপরে ১৮টি সেলাই দিতে হয়েছিল। ৩০টি সেলাই পড়লেও মনে তৃপ্তি অনুভব করছেন বলে জানিয়েছিলেন নোবেল। কারণ বৃদ্ধ নিরাপদ আছেন। 

বহু বিতর্কে নাম জড়ালেও নোবেলের গানের প্রচুর অনুরাগী রয়েছে। সেই সময় তার সুস্থতা কামনা করেছিলেন প্রত্যেকে। এবারও তাকে নোবেলের পাশে দাঁড়িয়েছেন। তাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

ইসি/
 

আরও পড়ুন

আরও
               
         
close