জয় দিয়ে সফর শেষ করতে চায় টাইগাররা
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

জয় দিয়ে সফর শেষ করতে চায় টাইগাররা

ক্রীড়া ডেস্ক ৭:০৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

জয় দিয়ে সফর শেষ করতে চায় টাইগাররা
বাংলাদেশ ক্রিকেট দলের এবারের জিম্বাবুয়ে সফর ছিল সাফল্যে ভরা। একমাত্র টেস্ট ও ওয়ানডে সিরিজের পর টি ২০তেও বড় জয়ে দুর্দান্ত শুরু করেছিল বাংলাদেশ।
পরের ম্যাচে ছন্দ ধরে রাখতে না পারায় দ্বিতীয় ম্যাচে হার মানতে হয় রিয়াদ বাহিনীর। 

টপঅর্ডার ব্যাটসম্যানদের দ্বায়িত্বহীনতার পাশাপাশি বাজে ফিল্ডিং ও ব্যাটিং ব্যর্থতায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের কাছে ২৩ রানে হেরেছে বাংলাদেশ। 

চলতি জিম্বাবুয়ে সফরে এটিই বাংলাদেশের প্রথম হার। 

সিরিজের প্রথম ম্যাচে জিতে এগিয়ে ছিল বাংলাদেশ। গত শুক্রবার দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজে ১-১ সমতায় ফিরল জিম্বাবুয়ে। তিন ম্যাচের সিরিজের শেষটি হবে শিরোপা নির্ধারণী। 

রোববার একই ভেন্যূতে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সিরিজ জয়ের জন্য লড়বে বাংলাদেশ-জিম্বাবুয়ে। সিরিজে সমতা থাকায় ম্যাচটি দুদলের জন্যই ম্যাচটি অঘোষিত ফাইনাল। তাই এই ফাইনাল ম্যাচের দিকেই তাকিয়ে বাংলাদেশ। ফাইনাল ম্যাচটিতে নিজেদের সেরাটা দিতে চায় বাংলাদেশ। শেষ  ম্যাচের আগে ভিডিও বার্তায় এমনটাই জানালেন দলের অধিনায়ক মাহমুদউল্লাহ।

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি নিয়ে মাহমুদউল্লাহ বলেন, যেহেতু আর একটা ম্যাচ বাকি আছে। তাই আমরা ওই ম্যাচটা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব ম্যাচটি জয়ের জন্য। 

এবারের সফরে প্রথমবারের মতো চোখ রাঙাচ্ছে জিম্বাবুয়ে। তবে ডু অর ডাই ম্যাচটা জিতে শেষ হাসি হাসতে চায় বাংলাদেশ। এখন শুধু অপেক্ষা। 

আগামীকাল বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় হারারেতে শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। 
এরপর দেশে ফিরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য প্রস্ততি। 

এসবি
 

আরও পড়ুন

আরও