সিলেটে করোনায় আরও ১৭ মৃত্যু
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

সিলেটে করোনায় আরও ১৭ মৃত্যু

সিলেট প্রতিনিধি ৩:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

সিলেটে করোনায় আরও ১৭ মৃত্যু
সিলেট বিভাগে করোনাভাইরাস আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এসময়ে বিভাগটিতে নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩৫৭ জন।
মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনায় গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে মারা যাওয়া ১৭ জনের সবাই সিলেট জেলার বাসিন্দা।  

আর করোনা আক্রান্ত ৩৫৭ জনের মধ্যে সিলেট জেলায় ২১৬, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ৩৭ ও মৌলভীবাজারে ৩২ জন রয়েছেন। এছাড়া সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৪৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।
 
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগটিতে মোট মৃত্যু হয়েছে ৯১৯ জনের। মঙ্গলবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৬৭০, সুনামগঞ্জের ৬১, হবিগঞ্জের ৪৪ এবং মৌলভীবাজারের ৬৯ জন। এছাড়া সিলেট ওসমানী হাসপাতালে চার জেলার আরো ৭৫ জন মারা গেছেন।  
 
গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৯ হাজার ৬২৮ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৩৭ হাজার ৭৯৫ জন। হাসপাতালে চিকিৎসাধীন ৫৩৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪২১, সুনামগঞ্জে ৪৪, হবিগঞ্জে ৪০ ও মৌলভীবাজারে ২৯ জন রয়েছেন।
 
এছাড়া বিভাগের চার জেলার আরও ২৪৭ জন রোগী ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১৪৭ জন। উপসর্গ নিয়ে ৮৯ জন এবং নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন ১১ জন।

ওএস/এইচআর
 

আরও পড়ুন

আরও