হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত

নোয়াখালী প্রতিনিধি ১১:১০ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২১

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা-জাহাজমারা সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল মন্নান (২৯) নামের জাহাজের একজন ক্রু নিহত হয়েছেন। ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

বুধবার ( ২৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মন্নান হাতিয়ার হরনী ইউনিয়নের কাজীরটেক এলাকার আব্দুল মোতালেবের ছেলে। 

আহতরা হলেন, একই এলাকার রুহুল আমিনের ছেলে আফসার’সহ দুইজন।

মেঘনা গ্রুপের মালবাহী জাহাজ এমবি মার্কেন্টাইল-২ এর চীফ ইঞ্জিনিয়ার নুরুল আফসার জানিয়েছেন, গত দুদিন আগে পণ্য নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে আসে তাদের জাহাজ এমবি মার্কেন্টাইল ২। আবহাওয়া খারাপ থাকায় ও বুধবার বিকেল থেকে নদীতে সর্তকতা সংকেত থাকায় রাতে হাতিয়ার নলচিরাঘাটের পাশ্ববর্তী নদীতে নোঙর করে তারা। গত দু’দিনে জাহাজে থাকা খাদ্য শেষ হয়ে যাওয়ায় বাজার করার জন্য ক্রু আব্দুল মান্নান ও বাবুর্চি আফসারকে আফাজিয়া বাজারে পাঠানো হয়। কিন্তু ওই বাজারে কিছু না পাওয়ায় বৃষ্টির মধ্যে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে তারা ওছখালি বাজারের দিকে যাচ্ছিল।

কিছুদুর যাওয়ার পর চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় সড়কের একটি গর্তের মধ্যে পড়ে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে মারা যান আব্দুল মন্নান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানিয়েছেন, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। 

এসকে
 

আরও পড়ুন

আরও