প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নেত্রকোনা প্রতিনিধি ৩:৪৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
নেত্রকোনায় এক প্রবাসীর ২৬ বছর বয়সী স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) রাতে নেত্রকোনা সদর উপজেলার কয়রাটী গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২৬ জুন ভিকটিম বাদী হয়ে সাইল ইসলামসহ তিন জনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। আটক সাইফুল ইসলামের বাবার নাম মিরাজ খাঁ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাড়িতে একা পেয়ে ওই গৃহবধূকে নয়ন মিয়া (২৩), সাইফুল ইসলাম (২৪) ও আবদুল হাই (৩২) উত্যক্ত করে আসছিলেন। ২৪ জুন মধ্যরাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ওই তিন যুবক ওই নারীর মুখে গামছা বেঁধে নির্জন স্থানে তুলে নিয়ে ধর্ষণ করেন। ঘটনার পরদিন থানায় মামলা করতে গেলে পুলিশ আদালতে মামলা করার পরামর্শ দেন। পরবর্তীতে গত ২৬ জুন ওই তিনজনের বিরুদ্ধে ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। আদালত বিষয়টি তদন্ত পূর্বক আগামী ২৬ জুলাই তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নেত্রকোনা মডেল থানার ওসিকে নির্দেশ দেন। পরে পুলিশ শনিবার ওই মামলায় নিজ বাড়ি থেকে সাইকুল ইসলামকে গ্রেফতার করে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাখের আহম্মেদ জানিয়েছেন, অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসকে
 

আরও পড়ুন

আরও