নিউইর্য়কে সিটিতে আগ্রাবাদ নাইট
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

নিউইর্য়কে সিটিতে আগ্রাবাদ নাইট

পরিবর্তন ডেস্ক ৯:১৭ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

নিউইর্য়কে সিটিতে আগ্রাবাদ নাইট
আগামী ৭ আগষ্ট যুক্তরাষ্ট্রের নিউইর্য়কের কুইন্সের হিলসাইড এভিনিউস্থ তাজমহল রেষ্টুরেন্ট ও পার্টি হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আগ্রাবাদ নাইট’। অনুষ্ঠানটি আয়োজন করছে উত্তর আমেরিকায় বসবাসরত সকল আগ্রাবাদিয়ানদের সংগঠন ‘পরানে আগ্রাবাদ ইউএসএ’।
অনুষ্ঠানটির আয়োজন উপলক্ষ্যে গত ১৮ জুন কুইন্সের একটি রেষ্টুরেন্টে পরানে আগ্রাবাদ ইউএসএ-এর উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা নিউইর্য়ক সিটিতে আগ্রাবাদ নাইট সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে আলোচনা করেন।


সংগঠক বাদশা ভাই বলেন – কোভিডের কারণে, অনেক দিন প্রিয়জনদের সাথে দেখা মিলেনি, এই আয়োজনের মাধ্যমে পুরোনো বন্ধুদের সাথে আবার দেখা হবে, দারুন একটা সময় কাটাতে পারবে সবাই, এই আশা রাখি।

আয়োজকরা আরো জানান -নিউইর্য়ক সহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে বসবাসরত, চট্টগ্রামের আগ্রাবাদের সবাইকে একত্রে করার উদ্দ্যোগ এটি। আয়োজকদের মধ্যে ছিলেন – বাদশা, বকুল, বাবু, জুয়েল, আতিক, রুশো, ললি সহ অনেকে।

পরানে আগ্রাবাদ ইউএসএ -এর এই কার্যক্রমের সাথে, চট্টগ্রামের আগ্রাবাদের কেউ যদি সংযুক্ত হতে চান তাহলে - আতিক (৬৪৬-২৪০-৬০৬২), লিটন (৯১৭-৭৫৩-২৪৬০) এবং রুশো (৯১৭-৬০০-০১৮৫) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

 

আরও পড়ুন

আরও
               
         
close